ফাইল ফটো

চুয়াডাঙ্গাঃ

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় শ্যালোইঞ্জিনচালিত মিনিট্রাকের ধাক্কায় মনোয়ারা খাতুন (৫০) নামে ইজিবাইকের এক যাত্রী নিহত এবং চালকসহ আরও সাতজন আহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ১০টার দিকে জীবননগর-দত্তনগর সড়কের নারকেলবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত মনোয়ারা ঝিনাইদহের মহেশপুর উপজেলার কুশোরখালী গ্রামের গোলাম হোসেনের স্ত্রী। আহত অন্যরা হলেন একই গ্রামের নাসির উদ্দিনের মেয়ে নাজমুন নাহার (২২) ও ছেলে নিরব হোসেন (১৮), বাবলু রহমানের মেয়ে বৃষ্টি খাতুন (১৪) ও লামিয়া খাতুন (৫), জামাল উদ্দিনের মেয়ে ইলমা (৫), জালাল উদ্দিনের মেয়ে ইভা খাতুন (৪) ও ইজিবাইকের চালক তালাশ হোসেন (১৮)।বিজ্ঞাপন

পুলিশ ও আহত লোকজন সূত্রে জানা গেছে, একটি ক্লিনিকে চিকিৎসাধীন এক নিকটাত্মীয়কে দেখতে মনোয়ারা খাতুন পরিবারের সদস্যদের নিয়ে বুধবার বিকেলে জীবননগর শহরের আসেন। সেখান থেকে রাত ৯টার দিকে ইজিবাইকে বাড়ি ফিরছিলেন তিনি। পথে নারকেলবাগান এলাকায় শ্যালোইঞ্জিনচালিত মিনিট্রাকে ধাক্কা দিলে ইজিবাইকটি সড়কের পাশের খাদে উল্টে যায়। স্থানীয় লোকজন আহত লোকজনকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মাহমুদ বিন হেদায়েত মনোয়ারাকে মৃত ঘোষণা করেন। আহত অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখা হয়।বিজ্ঞাপন

জীবননগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) জুলিয়েট পারউইন জানান, সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তিরা এখন শঙ্কামুক্ত।

জীবননগর থানার পরিদর্শক (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ জানান, নিহত নারীর পরিবার মামলা করতে আগ্রহী নয়। স্বজনেরা প্রশাসনের অনুমতি নিয়েই লাশ গ্রামের বাড়িতে নিয়ে দাফন করেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here