নিজস্ব প্রতিবেদকঃ

করোনায় আক্রান্ত হয়েছেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু।

সোমবার সকালে ঝিনাইদহ সিভিল সার্জন কার্যালয়ের করোনা সেলের মূখপাত্র ডা: প্রসেনজিৎ বিশ্বাস পার্থ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, কয়েকদিন যাবৎ সাইদুল করিম মিন্টুর করোনার উপসর্গ দেখা দিচ্ছিল। রোববার তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। কুষ্টিয়া ল্যাবে পাঠানো নমুনায় রোববার রাতে তার রিপোর্ট পজেটিভ আসে।

এদিকে, ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় নতুন করে একদিনে আরও ১৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় ৬৪৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হলেন।

সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেন ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম।

তিনি জানান, সকালে কুষ্টিয়া ল্যাব থেকে ৪৭ টি নমুনার রিপোর্টে নতুন ১৯ জন আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সদরে ১৩ জন, কালীগঞ্জে ২ জন পুলিশ সদস্য, শৈলকুপায় ১ জন ও কোটচাঁদপুরে ৩ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬৪৫ জন। এরমধ্যে সুস্থ হয়েছেন ২৩৫ জন। এ পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে ১৩ জন মৃত্যুবরণ করেছে।

ঝিনাইদহের ৬ টি উপজেলায় এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৬৪৫ জন। এরমধ্যে ঝিনাইদহ সদরে ২৬৮, শৈলকুপায় ৭৮, হরিণাকুন্ডুতে ২৫, কালীগঞ্জে ২০৬, কোটচাঁদপুরে ৩৮ ও মহেশপুরে ৩০ জন আক্রান্ত হয়েছেন।

ঝিনাইদহ সদর- ১৩- ১. সদর হাসপাতাল ঝিনাইদহ ২.পুলিশ লাইন ৩. পোড়াহাটি ৪. পুলিশ লাইন ৫.আরাপুর ৬.সোনালী ব্যাংক ৭.খাজুরা ৮.আরাপুর উকিলপাড়া ৯. আরাপপুর নিকেরিপাড়া ১০.৩৬/১ বাঘাযতিন সড়ক ১১.পবহাটি ১২.মজমাদার পাড়া ১৩.তেতুলবাড়িয়া ঝিনাইদহ

কালীগঞ্জ- ২- ১.পুলিশ স্টেশন ২.পুলিশ স্টেশন

শৈলকূপা- ১- ১.গাড়াখোলা,গাড়াগঞ্জ

কোটচাঁদপুর- ৩- ১. মামুনশিয়া, কুশ্না ২. মামুনশিয়া, কুশ্না ৩. মামুনশিয়া, কুশ্না

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here