বিশেষ প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের সংক্রমণ রোধ ও সচেতনতা বৃদ্ধিতে ঝিনাইদহ জেলা প্রশাসনকে পিপিই ও মাস্ক প্রদান করেছে দক্ষিণবঙ্গের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘সবুজদেশ নিউজ ডটকম’।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথের কাছে ১০ পিস পিপিই ও ১০০ পিস মাস্ক প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মাস্ক প্রদানকারী প্রতিষ্ঠান ওয়েল সার্জিক্যালের ব্যবস্থাপনা পরিচালক ও সবুজদেশ নিউজ ডটকমের প্রধান পৃষ্ঠপোষক বি. এম সাইদুজ্জামান সবুজ, সবুজদেশ নিউজ ডটকমের সহকারী বার্তা প্রধান মিশন আলী প্রমুখ।

সবুজদেশ নিউজ ডটকমের প্রদান পৃ্ষ্ঠপোষক বি. এম সাইদুজ্জামান সবুজ বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জেলা প্রশাসক মহোদয়সহ সকলে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এলাকায় জনসমাগম ঠেকাতেও ব্যাপক অভিযান পরিচালনা করছে। এমতাবস্থায় সকলের সুরক্ষার কথা চিন্তা করে সবুজদেশ নিউজ পিপিই ও মাস্ক প্রদান করলো।

এ সময় ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ সবুজদেশ নিউজ ডটকমকে ধন্যবাদ জানিয়ে বলেন, করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করা হয়েছে। আর এ সংক্রান্ত সকল তথ্য সাংবাদিকদের মাধ্যমে সাধারণ মানুষ জানতে পারছে। তিনি ঝিনাইদহের সকল মানুষকে প্রয়োজন ছাড়া বাইরে বের না হওয়ার জন্য অনুরোধ জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here