সবুজদেশ রিপোর্টঃ

ডিভোর্সের খবর গোপন রাখতে চান চিত্রনায়িকা তমা মির্জা। তার স্বামী হিশাম চিশতিকে কখন ডিভোর্স পেপার পাঠাবেন এই বিষয়ে এখনই কিছু বলতে চান না তিনি। সোমবার দুপুরে সবুজদেশ নিউজকে এমনটাই জানালেন তিনি।

তার ভাষ্য, ডিভোর্সের বিষয়টি প্রকাশ করতে চাই না। এটি আমার ব্যক্তিগত বিষয়। এছাড়া যদি আমাদের ডিভোর্স হয়েও থাকে সেটি ন্যূনতম তিন মাস গোপন থাকবে। এ বিষয়ে এখন আর কিছু বলবো না। এর আগে এই অভিনেত্রী জানিয়েছেন ডিভোর্সের পথে হাঁটছেন তিনি।খুব শিগগির তার আইনজীবির মাধ্যমে হিশামকে ডিভোর্স পেপার পাঠাবেন বলেও জানান সেই সময়। ২০১৯ সালের মে মাসে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডার ব্যবসায়ী হিশাম চিশতিকে বিয়ে করেন তমা। গেল অক্টোবরে দুবাইয়ে হিশাম ও তমা হানিমুনও করেন। কিন্তু হানিমুন থেকে ফেরার পরেই তাদের বিচ্ছেদের খবর রটে। যদিও সেই সময় তারা একে গুঞ্জন বলে দাবি করেন।

তবে এখন এটি সত্যি, তারা দুজন একসাথে থাকছেন  না। এরইমধ্যে একে অপরের বিরুদ্ধে থানায় মামলাও করেছেন। মামলায় হিশাম চিশতি উল্লেখ করেছেন পাওনা টাকা চাওয়ায় তাকে হত্যা চেষ্টা করেন তমা ও তার পরিবার। তবে হিশামের মামলাকে মিথ্যে বলছেন তমা।

এদিকে এই অভিনেত্রী হিশামের নামে থানায় তিনটি মামলা করেছেন। একটি হলো নারী নির্যাতন মামলা, অন্যটি যৌতুক মামলা। এছাড়া ডিজিটাল নিরাপত্তা আইনেও তার নামে মামলা আছে। বিভিন্ন সময় তমার আপত্তিকর ছবি প্রকাশ করবে বলেও হুমকী দিয়ে আসছে তার স্বামী হিশাম, এমনটাই দাবি তমার।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here