সবুজদেশ ডেস্কঃ

চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। অভিনয়ের বাইরে এবার প্রযোজনায় আসছেন তিনি। এরইমধ্যে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্য পদ পেয়েছেন তিনি। ছেলে আব্রাহাম খান জয়ের নামে প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছেন। নাম রেখেছেন ‘অপু-জয় প্রোডাকশন হাউজ’।

অভিনেত্রীর বাইরে নতুন পরিচয়ে বেশ উচ্ছ্বসিত নায়িকা। নতুন বছরে অপু তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে চলচ্চিত্র নির্মাণের আভাস দেন। একইসঙ্গে তার প্রযোজনায় নির্মিত প্রথম ছবিতে নায়িকা হিসেবে তিনি নিজেই থাকবেন বলে জানান। দীর্ঘদিন এই অভিনেত্রী বড় পর্দায় নেই। তার মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি হলো- ‘রাজনীতি’। বুলবুল বিশ্বাস পরিচালিত এই ছবিটি ২০১৭ সালে মুক্তি পায়। এরপর নতুন কোনো ছবি মুক্তি না পেলেও নতুন ছবির শুটিং নিয়ে ঠিকই বেশ ব্যস্ত আছেন। এই অভিনেত্রীর হাতে এখন তিনটি ছবি আছে। এরমধ্যে দুটি মুক্তির অপেক্ষায়। অন্যটির শুটিং শেষ করবেন খুব শিগগিরই। মুক্তির অপেক্ষায় থাকা ছবি দুটি হলো দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ও শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘প্রিয় কমলা’। দুটি ছবিতেই অপু জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা বাপ্পী চৌধুরীর সঙ্গে।

গেল বছরে অপু জুটি বাঁধেন মডেল-অভিনেতা নিরবের সঙ্গেও। তার সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন ‘ছায়াবৃক্ষ’ শিরোনামের একটি ছবিতে। এটির ৬০ শতাংশ কাজ শেষ হয়েছে জানান ‘কোটি টাকার কাবিন’ খ্যাত নায়িকা। নতুন বছরে এই ছবিগুলোতে দর্শকরা অপুকে নতুন ভাবে দেখবে বলে বিশ্বাস করেন তিনি। প্রতিটি ছবিতেই দর্শকদের জন্য তার চমকও থাকছে জানান। সার্বিক সিনেমা ইন্ডাস্ট্রি নিয়েও অপু কথা বলেন।

তার ভাষ্য, বিগত বছরটা মহামারির কারণে সিনেমায় খুব খারাপ একটা প্রভাব পড়েছে। এটা কটিয়ে উঠতে আমাদের সময় লাগবে। আমার কাছে মনে হয় এখন সব নেতিবাচক চিন্তা বাদ দিয়ে একে অপরকে সহযোগিতা করা। ভালো ভালো সিনেমা বানানো ও সেগুলো মুুক্তি দেয়া। আশা করি, ২০২১ সালে যাবতীয় সমস্যাগুলো ধীরে ধীরে কাটিয়ে উঠতে পারবো আমরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here