মাগুরাঃ

মাগুরা মহম্মদপুর উপজেলার শিবরামপুর গ্রামে পূর্ব শত্রুতার জেরে মোক্তার মোল্যা (৬৫) নামে এক ভাটা শ্রমিক খুন হয়েছে।

শনিবার ভোর সকালে মহম্মদপুর বাবুখালী ইউনিয়নের এই ঘটনা ঘটে।

মোক্তার মোল্যা শিবরামপুর গ্রামের মৃত জলিল মোল্যার ছেলে। সে উক্ত এলাকার মিলনের ভাটায় কাজ করতো।

নিহতের পরিবার ও স্বজনরা জানায়, শনিবার ফজরের  নামাজ পড়ে মোক্তার মোল্যা মসজিদ থেকে বের হলে অতর্কিত ভাবে ১০-১২ জন অজ্ঞাত সন্ত্রাসী মোক্তার মোল্যাকে দেশীয় ধারাল অস্ত্র রামদা, বল্লম দিয়ে উর্পযুপুরি কুপাতে থাকে। ঘটনাস্থলেই মোক্তার মোল্যা মারা যায় বলে পরিবার জানায়।

নিহত মোক্তার মোল্যার স্ত্রী মাজেদা বেগম জানান, আমার স্বামী এলাকার মসজিদে ফজরের নামাজ পড়ে ফিরছিল। এসময় তাকে খুন করা হয়।

তিনি বলেন, আমার স্বামীর সাথে কারো কোন বাকবিতণ্ডা নেই। তবে আমার ভাসুর জমির মোল্যা স্থানীয় মাতবর। তার সাথে কারো বিরোধ থাকতি পারে।

রায়হান মৃধা নামে নিহতের এক স্বজন জানান, দীর্ঘদিন ধরে উক্ত এলাকায় জাফর মোল্যা ও আকতার বিশ্বাসের মাঝে জমাজমি নিয়ে বিরোধ চলছিল। হঠাৎ করে আজ ভোরে আকতার বিশ্বাসের সন্ত্রাসী বাহিনী মোক্তার মোল্যাকে খুন করেছে। নিহত মোক্তার মোল্যা জাফর মোল্যার অনুসারী।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাস জানান, ঘটনাটি জাফর মোল্যা ও আকতার বিশ্বাসের মাঝে জমাজমির পূর্ব জেরে ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করছি। নিহত মোক্তার মোল্যা মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেছে তার পরিবার। আমরা মহম্মদপুর  শিবরামপুর এলাকায় আছি। এলাকার  পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। আহত কাউকে আমরা এখন পর্যন্ত পাইনি।

মাগুরা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মশিউর রহমান জানান, সকাল সাড়ে ৭ টার দিকে মোক্তার মোল্যা নামে একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরে বিভিন্ন জায়গায় ধারাল অস্ত্রের আঘাত রয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here