পাবনা প্রতিনিধিঃ

প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছেন ওই বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশ প্রহরী কাবিল সরদার(৩০)। গ্রেফতার কাবিল পাবনা সদর উপজেলার কামারগ্রাম এলাকার আকবর আলীর ছেলে ও কামারগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে ।

পাবনা সদর থানায় দায়ের করা মামলা সূত্রে জানা গেছে, পাবনা সদর উপজেলার কামারগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর এক স্কুলছাত্রী (১১)কে যাতায়াতের পথে একই স্কুলের দপ্তরি কাম নৈশ প্রহরী কাবিল সরদার বিভিন্ন সময় বিভিন্নভাবে উত্যক্ত করত ও কুপ্রস্তাব দিত।

গত ৩ ডিসেম্বর সকালে ওই শিশু ছাত্রীটি প্রাইভেট পড়া শেষে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে প্রাথমিক বিদ্যালয়ের সামনে শিশুটিকে অস্ত্রের মুখে জিম্মী করে কাবিল। এরপর তাকে ধর্ষণ করে কাবিল। এই ঘটনা অন্য কাউকে বললে শিশুটির বাবাকে গুলি করে মেরা হবে বলেও তাকে হুমকি দেয় কাবিল সরদার।

পরে এ ঘটনায় শিশুটির পিতা বাদি হয়ে গত ২৩ ডিসেম্বর পাবনা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দম আইনে কাবিলকে আসামী করে একটি মামলা (নম্বর ৫৮) দায়ের করেন। এরপর থেকে কাবিল পলাতক ছিল।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবির তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে প্রযুক্তির সহায়তায় কাবিলের অবস্থান শনাক্ত করা হয়। মঙ্গলবার দুপুর একটার দিকে পাবনা পৌর সদরের লাইব্রেরি বাজার জনতা ব্যাংকের সামনে থেকে কাবিলকে গ্রেপ্তার করে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here