পাবনা প্রতিনিধিঃ

পাবনা-ঢাকা মহাসড়কে পাবনা সদর উপজেলার আতাইকুলা থানার মধুপুরে কাভার্ডভ্যান ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

শুক্রবার (২৭ ফেব্রুয়ারি) সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদর উপজেলার মধুপুর গ্রামের আব্দুল হামিদ (৪০) ও একই উপজেলার ভবানীপুর গ্রামের বাবু হোসেন (৫০)।

পাবনা ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক দুলাল মিয়া জানান, শুক্রবার সকাল ছ’টার দিকে একটি মিনি ট্রাকে কয়েকজন ক্ষুদ্র ব্যবসায়ী পাবনার হাজিরহাটে যাচ্ছিলেন। ঘটনার সময় পথিমধ্যে মধুপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সাথে মিনি ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আব্দুল হামিদ মারা যান।

খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আহত চারজনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বাবু হোসেনকে মৃত ঘোষণা করেন।

আহত তিনজনকে শরীফ হোসেন (৩০), আব্দুল লতিফ (৪০) ও নাজির হোসেন (৩০) কে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে অবস্থার অবনতি হওয়ায় শরীফ ও লতিফকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাবনা হাইওয়ে পুলিশের ইনচার্জ সার্জেন্ট আমিনুল ইসলাম এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here