পাবনাঃ

‘মাদককে রুখবো, বঙ্গবন্ধু’র সোনার বাংলা গড়বো’ এই প্রতিপাদ্য নিয়ে পাবনায় পালিত হয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী। বৃহস্পতিবার (২ জানুয়ারি) দুপুরে দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,পাবনার পক্ষ থেকে জেলা পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এরপর পায়রা অবমুক্ত ও বেলুন ওড়ানোা হয়। এরপর এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদের রশিদ হলে এসে শেষ হয়। এরপর অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

এতে জেলা প্রশাসক কবীর মাহমুদ’র সভাপতিত্বে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল,জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শামিমা আক্তার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শ্রী চন্দন কুমার চক্রবর্তী, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, পাবনার উপ পরিচালক পারভীন আক্তার প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পাবনার জেল সুপার ফারুক আহমেদ, পাবনা সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান খান, ফায়ার সার্ভিসের সহকারি পরিচালক দুলাল মিয়া,পাবনা চেম্বার অব কমার্সের সাবেক সিনিয়র সহ সভাপতি মাহবুবুল আলম মুকুল সহ সুধীজন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here