পাবনা প্রতিনিধিঃ

পাবনার ভাঙ্গুড়ায় সড়ক দুর্ঘটনায় জহুরুল ইসলাম (৩৭) নামের মোটর সাইকেল আরোহী এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। শুক্রবার (১৩ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে টেবুনিয়া-বাঘাবাড়ি মিনি বিশ্ব রোডের ভাঙ্গুড়া উপজেলার মল্লিকচক গ্রামে এঘটনা ঘটে।

তিনি উপজেলার রুপসী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও খানমরিচ ইউনিয়নের শ্রীপুর গ্রামের আলহাজ্ব আব্দুল এর ছেলে। তিনি পাবনা শহরে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে বিএড ক্লাস শেষ করে মোটর সাইকেলে করে বাড়ি ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শীরা ও নিহতের পরিবারের সদস্যরা জানান, শুক্রবার বিকেলে স্কুল শিক্ষক জহুরুল ইসলাম পাবনা শহর থেকে মোটর সাইকেলযোগে ভাঙ্গুড়া আসছিলেন । ভাঙ্গুড়া উপজেলার মন্ডতোষ ইউনিয়নের মল্লিক নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের সাথে তার মোটর সাইকেলের ধাক্কা লাগে। এতে তিনি ছিটকে রাস্তার পাশে পড়ে গুরুতর আহত হন এবং মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।
স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তৃব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। রাজশাহী মেডিকেল হাসপাতালে নেয়ার পথে ভাঙ্গুড়া রেলগেট এলাকায় তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুপসী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুল ইসলাম জানান, শিক্ষক জহুরুলা বিএড (উন্মুক্ত) এ ক্লাস শেষ করে পাবনা শহর থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে এন দুর্ঘটনা ঘটে।

ভাঙ্গুড়া থানায় ওসি মাসুদ রানা বলেন, বিষয়টি তিনি শুনেছেন। তবে এ ব্যাপারে থানায় কোন অভিযোগ দায়ের হয়নি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here