পাবনাঃ

পাবনায় এক হোসিয়ারি (ঝুট পট্টির) শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৯ জানুয়ারি)বিকেলে সদর উপজেলার চরশিবরামপুরের চরে এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিকের নাম অনিক হোসেন (১৯)। তিনি পাবনা সদর উপজেলার চরশিবরামপুর গ্রামের ইছহাক আলীর ছেলে। তিনি শহরের ঝুটপট্টি এলাকার জনৈক রেজাউল হকের হোসিয়ারি কারখানায় শ্রমিকের কাজ করতেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবারে জন্যে সন্দেহভাজন ২ জনকে আটক করেছে।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হোসিয়ারি শ্রমিক অনিক ঝুটপট্টির রেজাউলের কারখানায় কাজ করছিল। বৃহস্পতিবার বিকেলে কে বা কারা তাকে ফোনে ডেকে নিয়ে যায়। পরে তার আর কোন প্রকার খোজ পাওয়া যায় না।

পরে চরশিবরামপুরের বন্যা নিয়ন্ত্রনের বাধের বাইরে একটি পতিত জমিতে তার মৃতদেহ পরে থাকতে দেখে স্থানীয়রা। স্থানীয়দের দেয়া তথ্যমতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। এ সময় স্থানীয় লোকজন তার পরিচয় শনাক্ত করেন বলে জানায় পুলিশ।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। নিহতের লাশ উদ্ধার করে সন্ধ্যায় পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠান হয়েছে।

এদিকে এ ঘটনার পর পরই পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে একজন ও পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) জিজ্ঞাসাবারে জন্যে সন্দেহভাজন আরো একজনকে আটক করে। তবে তদন্তের স্বার্থে পুলিশ তাৎক্ষনিকভাবে আটককৃতদের নাম পরিচয় প্রকাশ করেনি।

এ ঘটনায় পাবনা সদর থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান সদর থানার ওসি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here