ফাইল ছবি

পাবনা প্রতিনিধিঃ

পাবনার ঈশ্বরদীর উপজেলার দিয়াড় বাঘইল গ্রামে পাশাপাশি দুটি বাড়িতে বড় আকারের বোমা সদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে কে কারা সেগুলো রেখে যায়। সকালে ঘুম থেকে উঠে এই বোমা সদৃশ বস্তুুু দেখে স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল ঘিরে রাখে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল হাজি পাড়ায় শফিকুল ইসলাম প্রামাণিক ও আব্দুল গাফফার প্রামাণিকের বাড়ির সামনে বোমা স্থাপনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ। সেখানে, ইলেকট্রিক মোটা তারে সংযুক্ত বেশ বড় আকারের দুটি বোমা সদৃশ বস্তু কাছাকাছি রাখা ছিল। এগুলোর সাথে সার্কিটও যুক্ত রয়েছে।

পুলিশ জানায়, পাবনা ও আশেপাশের জেলায় পুলিশের বোমা নিষ্ক্রিয়কারী দল না থাকায় ঢাকা থেকে প্রশিক্ষিত দল এসে ঐ বস্তুুগুলি যাচাই করে পরবর্তী পদক্ষেপ নেবে। কারা কি কারণে এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে তদন্ত চলছে।

বাড়ির মালিক শফিকুল ইসলাম জানান, গত বছরের ৮ জুন তাকে প্রাণনাশের হুমকি দিয়ে কে বা কারা উড়োচিঠি দেয়। চারদিন আগে পেট্রল ঢেলে রেখে যায় অজ্ঞাত কেউ। এসব ঘটনায় তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

রূপপুর পারমাণবিক প্রকল্পের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বিকাশ চক্রবর্তী মঙ্গলবার দুুপুরে জানান, বাড়ি দুটি পুলিশ ঘিরে রেখেছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here