কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়ার খোকসা উপজেলায় এক মানসিক প্রতিবন্ধী শিশুকে (১২)ধর্ষণের অভিযোগে শুকুর প্রামানিক (৩৮) নামে এক মুদি দোকানিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার গ্রেপ্তার শুকুর প্রামানিককে আদালতের সোপর্দ করা হয়। আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন বলে নিশ্চিত করেছে পুলিশ। শুকুর প্রামানিক খোকসা উপজেলা এলাকার বাসিন্দা এবং স্থানীয় মুদি দোকানদার।

খোকসায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল আলম জানান,গত মঙ্গলবার দুপুরে শিশুটি চকলেট কিনতে শুকুর প্রামানিকের দোকানে যায়। এ সময় শুকুর চকলেটের প্রলোভন দেখিয়ে নিজ ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। প্রতিবন্ধী শিশুর মা শিশুটিকে খুঁজতে শুকুর প্রামানিকের বাড়ির ঘরে প্রবেশ করলে তার ঘরের মধ্যে বিবস্ত্র অবস্থায় শিশুটিকে দেখতে পায়। ঘটনাটি জানাজানি হলে প্রতিবন্ধী শিশুকে হত্যা করবে এই ভয় দেখিয়ে তাদের দুজনকেই ঘরে আটকে রাখেন শুকুর।

পরে স্থানীয়রা মা-মেয়েকে সেখান থেকে উদ্ধার করে। এ ঘটনায় গতকাল বুধবার শিশুর মায়ের দেয়া এজাহারটি আমলে নিয়ে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আইনে মামলাটি রেকর্ড হয়েছে। শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ মামলার একমাত্র এজাহারভুক্ত আসামি শুকুর প্রামানিককে বুধবার রাতে গ্রেপ্তার করা হয় বলেও জানান ওসি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here