কুষ্টিয়াঃ

কুষ্টিয়া শহরের ইদগাহ পাড়া এলাকায় দশম শ্রেণীতে পড়ুয়া রাতুল হাসান (১৫) নামে এক স্কুল ছাত্রকে মারাত্বকভাবে কুপিয়ে জখম করেছে তার সহপাঠীরা। সোমবার দুপুর ১টার দিকে শহরের ঈদগাহ পাড়া এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

হাসপাতালে ভর্তি আহত রাতুল হাসান কুষ্টিয়া শহরের ঈদগাহ পাড়া এলাকার মামুনুর রহমান সন্টুর ছেলে।

আহত স্কুল ছাত্রের পরিবারের দাবি, রাতুলের বন্ধু আজমল, হৃদয় ও সোহাগের সাথে তার এর আগেও ঝামেলা হয়েছিলো। আজকেও তারাই এই হামলা করেছে বলে দাবি তাদের। হামলার শিকার এবং হামলাকারীরা কুষ্টিয়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর শিক্ষার্থী।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, হামলার শিকার এবং হামলাকারীরা এক অপরের সহপাঠী। প্রাথমিকভাবে মনে হয়েছে মোবাইল ফোনে কথাকাটাকাটির সূত্র ধরে আজ দুপুর ১টার দিকে কুষ্টিয়া শহরের কেন্দ্রীয় ইদগাহ মাঠে রাতুল হাসান নামে ওই শিক্ষার্থীকে কুপিয়ে মারাত্বকভাবে আহত করে তার সহপাঠীরা। পরে স্থানীয়রা উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেছে তাকে।

ওসি আরো বলেন, হামলার সাথে জড়িতদের ব্যাপারে তার পরিবারকে থানায় অভিযোগ দিতে বলা হয়েছে, অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। তবে কি কারনে এই হামলার ঘটনা ঘটেছে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here