বাগেরহাট প্রতিনিধিঃ

করোনাভাইরারে আক্রান্ত সন্দেহে বাগেরহাটে আইসোলেশনে থাকা ২ পুলিশ সদস্যের শারিরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে রোববার দুপুর পর্যন্ত তাদের রক্তের নমুনার নিরিক্ষা প্রতিবেদন বাগেরহাটে এসে পৌছেনি বলে নিশ্চিত করেছেন বাগেরহাটের সিভিল সার্জন ডা: একেএম হুমায়ুন কবির।

তিনি বলেন, জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে আইইডিসিআর এ যোগাযোগ করা হলে জানানো হয়েছে, শুধুমাত্র যাদের পজেটিভ তাদেরটা দ্রæত জানিয়ে দেয়া হচ্ছে। এই দুই পুলিশ সদস্যের প্রতিবেদনও শীঘ্রই এসে যাবে বলে।
গত বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে এক পুলিশ সদস্যকে (২৪) ভর্তি করা হন। অপর জন (৩০) শনিবার রাতে কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।

সিভিল সার্জন আরো বলেন, বাগেরহাট জেলায় এই পর্যন্ত ১৮৪৪ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এর মধ্যে ১৬৩৩ জনের ১৪ দিনের কোয়ারেন্টাইনের মেয়াদ শেষে তারা সুস্থ্য রয়েছেন। এখন হোম কোয়ারেন্টাইনে আছে ২১১ জন। মার্চের ১ তারিখ থেকে এ পর্যন্ত বিশে^র বিভিন্ন দেশ থেকে বাগেরহাট জেলায় ৪ হাজার ২২৯ জন প্রবাসী ফিরে এসেছেন।

এরআগে ৪ জনের নমুনা সংগহ করে পরিক্ষা করা হলেও তাদের কারো শরিরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি। তারা সবাই সুস্থ হয়ে তাদের বাড়িতে রয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here