বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের কচুয়ায় গণপিটুনিতে অজ্ঞাত পরিচয়ে এক ডাকাত (৩৭) নিহত হয়েছে। সোমবার ভোর রাতে কচুয়া উপজেলার বারইখালি গ্রামে সোমেদ হাওলাদারের বাড়ির কাছে এঘটনা ঘটে। এঘটনায় দুই গ্রামবাসি আহত হয়েছে। আহতরা হলেন, বারইখালি গ্রামের আব্দুল কাদের হাওলাদারের ছেলে মোহিত হাওলাদার (৩২) মহাসিন হাওলাদার (৩৬)। পুলিশ নিহতের লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে।

এলাকাবাসি জানান, সোমবার ভোর রাতে কচুয়া উপজেলার বারইখালি গ্রামে সোমেদ হাওলাদারের বাড়িতে ৫/৬ জনের এক দল ডাকাত হানাদিয়ে বাড়ির লোকজনকে জিম্মি করে নগদ অর্থসহ মালামাল নিয়ে পালিয়ে যায়। এসময় বাড়ির লেকজনের চিৎকারে গ্রামবাসি ছুটে এসে ডাকাতদের ধাওয়া করে একজনকে ধরে ফেলে। এসময় ধস্তাধস্তিতে দুই গ্রামবাসি আহত হয়। পরে এলাকাবাসি ওই ডাকাতকে গণপিটুনি দেয়। খবর পেয়ে কচুয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহত ওই অজ্ঞাত ডাকাতকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোমবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) ওবদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কচুয়া থানার ওসি (তদন্ত) সর্দার ইকবাল হোসেন বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার পরিচয় জানতে খোজ০খবর নেয়া হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here