রংপুর প্রতিনিধিঃ

রংপুর নগরীর উত্তর বাবুখা এলাকায় বাসায় ঢুকে এক কলেজ অধ্যক্ষকে ছুরিকাঘাতের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। আহত অবস্থায় মিঠাপুকুরের গোপালপুর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মোকছেদুর রহমানকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত তৌফিক মিয়া একই উপজেলার শঠিবাড়ি বন্দর গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার (১৬ আগস্ট) দুপুরে ওই অধ্যক্ষের বাড়িতে যান তৌফিক। এক পর্যায়ে তাদের মধ্যে কথাকাটি হয়। পরে তৌফিক ক্ষিপ্ত হয়ে ওই অধ্যক্ষকে ছুরিকাঘাত করেন।

অভিযুক্ত তৌফিকের দাবি, ২০১৮-১৯ শিক্ষাবর্ষে মিঠাপুকুরের মিলনপুর ইউনিয়নের গোপালপুর টেকনিক্যাল কলেজে ভর্তি হন তিনি। ওই কলেজের অধ্যক্ষ মোকছেদুর রহমান। তিনি একই সাথে রংপুর মডেল কলেজের প্রভাষক পদেও রয়েছেন। ভর্তির পর পরীক্ষায় ভুল প্রবেশপত্র সরবরাহ করায় পরীক্ষার ফলাফল আসেনি। বিষয়টি সংশোধনের জন্য মোকছেদুর রহমান কয়েক দফায় তার কাছে টাকা নেয়। এরপর টাকা, পরীক্ষার ফলাফল এমনকি এসএসসির কাগজপত্র আর ফেরত দেননি। টাকা ও কাগজপত্র চাইতে আসলে তাকে উল্টো মারার হুমকি দিলে তিনি মোকছেদুরকে আঘাত করেন।

এঘটনায় মোকছেদুর রহমানের স্ত্রী গোপালপুর এম রহমান মহিলা বিএম কলেজের অধ্যক্ষ ফারহানা আক্তার মুক্তি বাদি হয়ে রংপুর কোতোয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here