যশোরঃ

চলন্ত ইজিবাইক থেকে এক নারী যাত্রীর ভেনেটি ব্যাগ ছিনতাইয়ের সময় রাস্তায় পড়ে তিন বছরের শিশু রিকো বিশ্বাস জখম হয়েছে। শুক্রবার ( ১১ অক্টোবর) বিকালে যশোর শহরের মুজিব সড়কের প্রেসক্লাব যশোরের বিপরীতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সামনে এঘটনাটি ঘটেছে।

আহত শিশুকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশু রিকো বিশ্বাস মাগুরা সদর উপজেলার নগর বাজার এলাকার উত্তম বিশ্বাসের ছেলে।

উত্তম বিশ্বাস জানিয়েছেন, শ্বশুরবাড়ি মণিরামপুর উপজেলার মশ্মিনগর গ্রাম থেকে স্ত্রী দিপালী বিশ্বাস ও ১০ বছর বয়সের ছেলে আপন ও ৩ বছর বয়সী রিকোকে নিয়ে বাড়ির উদ্দেশ্যে ফিরছিলেন। শুক্রবার দুপুরে চাঁচড়া চেকপোস্ট থেকে ইজিবাইক নিয়ে উপশহর খাজুরা বাসস্ট্যান্ডে যাচ্ছিলেন। দিপালীর কোলে ছিল রিকো। সার্কিট হাউজ পার হয়ে প্রেসক্লাব যশোরের কাছে আসা মাত্র বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলে হেলমেট পরা দুইজন ইজিবাইকের পাশে এসে দাঁড়ায়। মোটরসাইকেলের পেছনে বসা এক যুবক দিপালীর হাতে থাকা ব্যাগ কেড়ে নেয়ার জন্য টান দেয়। কিন্তু ব্যাগ নিতে পারেনি। দিপালীর কোল থেকে রাস্তায় পড়ে যায় ৩ বছর বয়সের শিশু রিকো। আর পেছনে বসা যুবকের মুখে রুমাল বাঁধা ছিল। তারা দ্রুত গতিতে জিলা স্কুলের দিকে চলে যায়। পরে আশেপাশের লোকজন এসে রিকোকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামানের বলেন, ঘটনার পরপরই সেখানে পুলিশ পাঠানো হয়েছে। আশেপাশের ভবন থেকে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহের কাজ চলছে। আসামি সনাক্তের জন্য পুলিশ চেষ্টা করছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here