যশোরঃ

ফেসবুকে প্রেমের সূত্রে বয়সে ছোট প্রেমিককে বিয়ে করতে গিয়ে বিপাকে পড়েছেন এক তরুণী। প্রেমিকের বয়স ‘বিবাহযোগ্য’ না হওয়ায় কাজী অফিস থেকে তাদের আটক করা হয়। তবে অপমানে যশোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন আখি মণি নামের ওই তরুণী।

ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্য্যলয়ে। বর্তমানে তিনি যশোর ২৫০ শয্যা জেনারেল হাসাপাতালে চিকিৎসাধীন আছেন।

আখি মণির বাড়ি পিরোজপুর জেলার নাজিরপুরে। আর তার প্রেমিক আরিফুল ইসলাম (১৮) যশোরের বাঘারপাড়া উপজেলার বাররা গ্রামের আয়ুব আলীর ছেলে। এঘটনায় পুলিশ আরিফুল ইসলাম, তার বাবা আয়ুব আলী, কাজী আজিজুল ইসলাম ও আরিফুলের এক চাচাকে আটক করেছে।

নরেন্দ্রপুর ক্যাম্পের আইসি এসআই মোর্ত্তজা হোসেন চারজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

যশোর সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইব্রাহিম হোসেন জানান, উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়ন আখি মণি নামে এক তরুণী ও আরিফুল ইসলাম নামে এক যুবক রোববার এক কাজী অফিসে বিয়ে করতে আসেন। তবে যুবতীর বয়স ২৪ বছর হলেও যুবকের বয়স ১৮ বছর। এজন্য স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে স্থানীয় ক্যাম্পের পুলিশ আখি মণি, বর, বরের বাবা, চাচা ও কাজীকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিয়ে যায়। জিজ্ঞাসার এক পর্যায়ে মেয়ে টয়লেটে যায় ।সেখানে এক পর্যায়ে আখি মণি বাথরুমে গিয়ে ভিকসল পান করে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আনা হয়।

এ বিষয়ে যশোর কোতয়ালি মডেল থানার ওসি মনিরুজ্জামান বলেন, ঘটনাটি শুনে হাসপাতালে যায়। এঘটনায় চারজনকে আটক করা হয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহম্মেদ তারেক শামস জানান, তরুণীর চিকিৎসা চলছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here