যশোর :

বাংলাদেশ ক্রিকেটের অলরাউন্ডার সাকিব আল হাসানকে সামনে দেখে ভক্তদের আবেগপ্রবণ হওয়া অস্বাভাবিক কিছু নয়। বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান। স্বাভাবিকভাবেই তাকে সামনে দেখে আবেগ ধরে রাখতে পারেননি এক ভক্ত। সাকিবকে দেখেই তাই দৌড়ে গিয়েছিলেন ছবি তুলতে। কিন্তু অনুমতি না নিয়ে মুখের সামনে সেলফির ভঙ্গিমায় ফোন তুলতেই রেগে যান সাকিব।

শুধু রেগেই যাননি, উগ্র মেজাজে সেই ভক্তের ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন এই বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। তার এই আচরণে ব্যথিত, মর্মাহত, ক্ষুদ্ধ হন শত শত ভক্ত।


ঘটনাটি ঘটেছে বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক ইমিগ্রেশন ভবনে। আইসিসির নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা সাকিব বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে বেনাপোল স্থলবন্দর ইমিগ্রেশন দিয়ে ভারতে যান। এদিন সন্ধ্যায় কলকাতায় একটি পূজা মন্ডপে কালীপূজা উদ্বোধন করবেন তিনি।


সেলফি তুলতে যাওয়া সেই ভক্ত মোহাম্মাদ শ্যামলী এন আর পরিবহনের বেনাপোল অফিস স্টাফ। তিনি বলেন, ‘আমি সাকিব আল হাসানের একজন ভক্ত’। তাকে সামনে দেখে নিজেকে আর সামাল দিতে পারিনি। এজন্য তার সঙ্গে একটা ছবি তুলতে গিয়েছিলাম। কিন্তু তিনি আমাকে ছবি তুলতে না দিয়ে উগ্র মেজাজে আমার হাত থেকে ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দিয়েছেন। এতে আমার ফোনটি ভেঙে নষ্ট  হয়ে গেছে। সেলফি তোলা কি আমার অপরাধ? আমি খুব দুঃখ পেয়েছি। আমার সাথে এমন আচরণ তিনি কেন করলেন আমি বলতে পারবো না। ’

রাসেল হোসেন নামে বেনাপোলের একজন সংবাদকর্মী জানান, আমি ঘটনাস্থলে ছিলাম। শুধু ভক্তের মোবাইল ফোন ছুড়ে ফেলা নয়, সংবাদকর্মীদের সাথেও তিনি কোন কথা বলেননি। একজন বিশ্বসেরা অলরাউন্ডারের আচরণ এমন হতে পারে না ।

বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব জানান, বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান একটি বিশেষ কাজে ভারতে গেছেন। তার কাজ শেষে আগামীকাল ১৩ নভেম্বর আবার বেনাপোল দিয়ে দেশে ফিরবেন বলেও জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here