যশোরঃ

যশোরের মনিরামপুর উপজেলায় হাসান কিবরিয়া বাবু (২৮) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ১২ টার দিকে উপজেলার রোহিতা ইউনিয়নের সরসকাঠি গ্রামের সেগুন বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। হাসান কিবরিয়া ঝিকরগাছা উপজেলার পানিসারা গ্রামের রুস্তম আলীর ছেলে। তিনি ঢাকা ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র।

পুলিশ হাসান কিবরিয়াকে পরণের ট্রাওজার গলায় ঝড়ানো অবস্থায় থেকে লাশ উদ্ধার করে।ঘটনাস্থল থেকে দুটি মোবাইল ও গায়ের জামা উদ্ধার করেছে।

হাসান কিবরিয়ার পিতা রুস্তম আলী সাংবাদিকদের জানান, কলেজে পড়া অবস্থায় কিবরিয়ার মাথায় সমস্যা দেখা দেয়। বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে মা হায়াতুন্নেছার সাথে ঝিকরগাছায় আত্মীয় বাসায় দাওয়াত খেতে যায়। সেখান থেকে সে চলে আসে।

পরে সন্ধ্যায় বাসায় ফোন দিয়ে মা’কে বলেন কিছু লোক তাকে মারার জন্য খুজঁছে। তারপর থেকে তার মোবাইল বন্ধ থাকে। আজ দুপুরে পুলিশের মাধ্যমে ছেলের মৃত্যুর খবর জানতে পারে।

মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন ,ঘটনাটি শুনেছি। স্থানীয় ফাঁড়ির মাধ্যমে লাশ উদ্ধার করে লাশ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছি। লাশ ময়নাতদন্ত করে জানা যাবে এটা আত্মহত্যা না হত্যা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here