বরিশালঃ

সিআইডি পরিচয়ে অবৈধ পলিথিন ছিনতাই করার অভিযোগে ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকসহ দুজনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ব্যাটারিচালিত একটি ইজিবাইক (অটোরিকশা) ও প্রায় পাঁচ লাখ টাকা মূল্যের নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে বরিশাল কোতোয়ালি মডেল থানাধীন আমানতগঞ্জ এলাকা থেকে তাদের আটক করেছে আমানতগঞ্জ ফাঁড়ি পুলিশ।

আটককৃতরা হলেন নগরীর পলাশপুর বৌ বাজার এলাকার বাসিন্দা মৃত নায়েক আব্দুল মজিদ কমান্ডারের ছেলে সিটি কর্পোরেশনের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন এবং আমানতগঞ্জ এলাকার বাসিন্দা ও অটোরিকশাচালক আক্কাস হোসেন।

তথ্যের সত্যতা নিশ্চিত করে আমানতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (এসআই) সবুর খান জানান, ঢাকা থেকে পরিবহনযোগে পাঁচ বস্তা অবৈধ পলিথিন নগরীর নথুল্লাবাদে নিয়ে আসা হয়। সেখান থেকে একটি ইজিবাইকে করে অবৈধ ওই পলিথিন নগরীর নতুন বাজার এলাকায় নিয়ে যেতে বলা হয়। ইজিবাইকটি নতুন বাজারে পৌঁছলে ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দন ও তার সাথে থাকা শিপন নামের ব্যক্তি নিজেদের সিআইডি পুলিশ পরিচয় দিয়ে অটোরিকশা বোঝাই প্রায় পাঁচ লাখ টাকার পলিথিন ছিনতাই করে আমানতগঞ্জের নির্জন এলাকায় নিয়ে যায়।

এসআই সবুর বলেন, আওয়ামী লীগ নেতা, ইজিবাইক চালক ও পলাতক শিপন পরিকল্পিতভাবে অবৈধ পলিথিন ছিনতাই করার খবর পেয়ে ফাঁড়ি পুলিশ অভিযান চালিয়ে আওয়ামী লীগ নেতাসহ দুজনকে আটক করতে সক্ষম হলেও শিপন পালিয়ে যায়।

তিনি জানান, অবৈধ পলিথিনের মালিকানা দাবি করে এখনও কেউ আমাদের কাছে আসেনি। কেউ না আসলেও এ ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ তিনজনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আটককৃতদের কোতোয়ালি মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলেও এসআই সবুর উল্লেখ করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here