নড়াইলঃ

মঙ্গলবার সকাল থেকে চলছে নড়াইল জেলা আওয়ামী লীগের সম্মেলন। সেখানে মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে সবার সহায়তা চেয়েছেন সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

সকালে সুলতান মঞ্চ চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন ওবায়দুল কাদের।  

সম্মেলনে নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফী আরও বলেন, দলের ভেতরে কেউ যাতে গ্রুপিং ও বিশৃঙ্খলা তৈরি করতে না পারে সে বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে। আওয়ামী লীগকে আরও শক্তিশালী করতে সাংগঠনিক কার্যক্রম বাড়ানোর ওপরও জোর দেন তিনি। এ সম্মেলনের মধ্য দিয়ে ত্যাগী ও কর্মী বান্ধব নেতা চাইছেন তিনি।  

উল্লেখ্য, সম্মেলনে ওবায়দুল কাদেরসহ উপস্থিত আছেন সম্মেলনের উদ্বোধক বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি, যুগ্ম-সম্পাদক আব্দুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ত সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পরভীন জামান কল্পনা প্রমুখ।

এছাড়াও, সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ জাতীয় সংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। বিশেষ বক্তব্য রাখেন নড়াইল-১ আসসের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here