ফাইল ফটো

মেহেরপুরঃ

মেহেরপুরের গাংনী উপজেলার সাহেবনগর গ্রামে ছহির উদ্দীন (৬৫) নামে এক বৃদ্ধকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে গ্রামের মাদরাসা ও কবরস্থানের পাশে মুখোশধারী দুইজন তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। তবে হত্যাকাণ্ডের কারণ ও জড়িতদের সম্পর্কে এখনও কোনো তথ্য দিতে পারেনি পুলিশ এবং গ্রামবাসী।

নিহত ছহির উদ্দীন সাহেবনগর গ্রামের বাসিন্দা। তিনি মাদরাসা, গোরস্থান ও ঈদগাহ দেখভালের কাজ করতেন। একইসঙ্গে মাদরাসার পাশের মসজিদে মুয়াজ্জিন হিসেবে পাঁচ ওয়াক্ত আযান দিতেন তিনি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো আজ সকালেও গোরস্থানের পাশে কাজ করছিলেন বৃদ্ধ ছহির উদ্দীন। এ সময় মুখে কালো মুখোশপরা দু’জন ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে গ্রামের মানুষ জড়ো হয়ে দুর্বৃত্তদের খুঁজতে বের হলেও তাদের কোনো হদিস মেলেনি। ঘটনাস্থলে পুলিশের একটি দল পৌঁছে তদন্ত ও মরদেহ উদ্ধার করেছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বলেন, বৃদ্ধের মাথা, বুক, পিঠ, হাত, পাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপ রয়েছে। মরদেহ ময়নাতদন্তের পাশাপাশি হত্যাকারীদের খুঁজে বের করার চেষ্টা চলছে। তবে হত্যাকাণ্ডের কারণ এখনও উদঘাটন করা সম্ভব হয়নি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here