নাটোরঃ

নাটোরের সিংড়ায় আব্দুস সাত্তার (৭০) নামে এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা করেছে তার মেয়ে। এ ঘটনায় ঘাতক মেয়ে মীরা বেগমকে আটক করেছে পুলিশ। সোমবার (৩১ আগস্ট) দুপুরে উপজেলার আচলকোট গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুস সাত্তার উপজেলার হাতিয়ানদহ ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, আব্দুস সাত্তারের মেয়ে মীরা বেগমের এর আগে দুবার বিয়ে হয়। কিন্তু দুই স্বামীই তাকে তালাক দেয়। ফলে স্বামী পরিত্যক্ত হয়ে তিনি বাবার বাড়িতে ফিরে আসেন। কিন্তু পারিবারিক কলহের কারণে আব্দুস সাত্তার বাড়ির পাশেই আলাদাভাবে মীরাকে একটি বাড়ি তৈরি করে সেখানেই বসবাস করতে বলেন। কিন্তু মীরা ওই বাড়ি তার নামে রেজিস্ট্রি করে দেয়ার জন্য চাপ দেন।

সোমবার দুপুরে এ নিয়ে তর্কাতর্কির একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে মীরা তার বাবাকে ডাবের শুকনো ডাল দিয়ে পেটান। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। এ সময় এলাকাবাসী মীরাকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে মীরাকে আটক ও নিহতের মরদেহ উদ্ধার করে।

হাতিয়ানদহ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাকুর রহমান চঞ্চল বলেন, আব্দুস সাত্তারের বয়স প্রায় ৭০ বছর। এর আগে তিনি স্ট্রোক করেছিলেন। ফলে অসুস্থ শরীরে তিনি মেয়ের আঘাত সহ্য করতে পারেননি। হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ বিষয়ে সিংড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আলম সিদ্দিকী জানান, মীরাকে আটক করা হয়েছে। অন্যদিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও কোনো মামলা করা হয়নি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here