যশোরঃ

যশোরের মণিরামপুর উপজেলার স্মরণপুর স্কুলের পেছন থেকে ২০ লাখ টাকা উদ্ধার হয়েছে। রোববার সকাল সাড়ে ৭টায় ময়লার স্তুপের ভেতরে পরিত্যক্ত ব্যাগ থেকে এ টাকা উদ্ধার হয়।

ওই স্কুলের শিক্ষকরা জানিয়েছেন, এদিন সকালে কোচিং করতে যাওয়া শিক্ষার্থীরা স্কুলের পেছনে পরিত্যক্ত ময়লার স্তুপে একটি ব্যাগ দেখতে পায়। তারা ব্যাগটি নিয়ে খোলার সাথে সাথে টাকা টাকা বলে চিৎকার শুরু করে। তা শুনে স্থানীয় ইউনুস আলীর ছেলে জুবায়ের হোসেন ঘটনাস্থলে যান। তিনি দেখতে পান ব্যাগ ভর্তি টাকা পড়ে আছে। আজাদ নামে স্থানীয় অপর এক ব্যক্তি ব্যাগ থেকে কিছু টাকা নিয়ে পালানোর সময় এলাকাবাসী তাকে আটক করে। আজাদ একই গ্রামের ফোরকান বিশ্বাসের ছেলে।

খবর পেয়ে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত ওয়াহিদুজ্জামান ঘটনাস্থলে পৌঁছান। তিনি টাকা নিয়ে পালানোর চেষ্টাকারী আজাদকে আটক ও টাকার ব্যাগটি উদ্ধার করেন ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ১০টায় গোল্ডলিফ কোম্পানির ২৭ লাখ টাকা চুরি হয়। পুলিশ ধারণা করছে এ টাকা গোল্ডলিফ কোম্পানির। চোরেরা ওই টাকা ময়লার ভাগাড়ে লুকিয়ে রেখে পালিয়ে যায়।
.
ওসি তদন্ত ওয়াহিদুজ্জামান বলেন, এ ঘটনায় পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। খুব তাড়াতাড়ি খোয়া যাওয়া বাকি সাত লাখ টাকা উদ্ধার হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here