যশোরঃ

যশোরে বিষাক্ত মদ পান করায় দুই জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া দুই জন হলেন— শহরের আরবপুর গোরাপাড়ার মৃত কৃঞ্চপদ দাসের ছেলে পোল্লাদ দাস (৪৫) ও একই এলাকার মৃত অজিত দাসের ছেলে প্রশান্ত দাস (৩৮)।

আজ বুধবার বিষয়টি নিশ্চিত করেন যশোর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আরিফ আহমেদ। তিনি বলেন, ‘বিষাক্ত মদ পান করে এই দুই জনের মৃত্যু হয়েছে।’

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৭ এপ্রিল বিকালে পোল্লাদ ও প্রশান্ত একসঙ্গে বসে মদ পান করেন। এরপর তারা অসুস্থ হয়ে পড়েন। বিষয়টি গোপন রাখার জন্য তারা নিজ নিজ বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন। সবশেষ গতকাল রাতের দিকে পোল্লাদের অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে যশোর জেনারেল হাসপাতালে আনলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে, ২৭ এপ্রিলই রাত ১০টার দিকে অসুস্থ অবস্থায় প্রশান্তকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দিনগত রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

যশোরের পুরাতন কসবা ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) সুকুমার কুণ্ডু জানান, প্রশান্ত মদ পানে অসুস্থ হয়ে মারা গেছেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তবে, পোল্লাদের মৃত্যুর বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।

উল্লেখ্য, চলতি মাসেই যশোরে বিষাক্ত মদ পানে এখন পর্যন্ত মৃত্যুর ১২ জনের মৃত্যু হয়েছে। ইতোমধ্যে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে যশোরের মাড়ুয়া মন্দির এলাকায় অভিযান চালিয়ে হাসান নামে এক অবৈধ মাদক চোরাকারবারিকে আটক করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here