ছবিঃ নিহত মাইক্রোবাস চালক (বায়ে), পুলিশের হাতে আটক যুবলীগ নেতা (ডানে)।

যশোরঃ

স্ত্রীকে ইভটিজিং করায় মাইক্রোবাস চালককে ছুরিকাঘাতে খুন করেছে স্বামী বরকত। রোববার (২৮ জুন) বিকেলে যশোরের বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে। নিহত মাইক্রোচালক মোহাম্মদ রিপন (৩০) স্থানীয় বাঘারপাড়া পৌর মাইক্রোস্ট্যানণ্ড কমিটির সাধারণ সম্পাদক এবং উপজেলার মহিরণ গ্রামের মনিরুল ইসলামের ছেলে।

এই ঘটনায় অভিযুক্ত স্বামী বরকত যুবলীগের যশোর শহর শাখার এক নম্বর ওয়ার্ড কমিটির আহ্বায়ক। তিনি যশোরের শীর্ষ সন্ত্রাসী ফিঙ্গে লিটন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড সাইদুর রহমান রিপন ওরফে ডিম রিপনের প্রধান সহযোগী। তিনি আলোচিত এ বাহিনীর মাদক ও চাঁদাবাজি সিন্ডিকেট পরিচালনার সাথে জড়িত বলে পুলিশ জানিয়েছে।

যশোর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম জানান, খুনের ঘটনায় ব্যবহৃত চাকুসহ বরকতকে আটক করা হয়েছে। তিনি যশোর শহরের মোল্লাপাড়ার মাহফুজুর রহমানের ছেলে।

এদিকে যুবলীগের যশোর শহর শাখার আহ্বায়ক মাহমুদুল হাসান মিলু বলেন, খুনের ঘটনায় অভিযুক্ত বরকত সংগঠনের নেতা হলেও তার অপরাধ কর্মকাণ্ডের দায়ভার সংগঠন নেবে না। বরং তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, স্ত্রী পিংকিকে সাথে নিয়ে বরকত রোববার বেলা ৩টার দিকে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেট দিয়ে যাচ্ছিলেন। এসময় হাসপাতাল গেট সংলগ্ন মাইক্রোস্ট্যান্ড থেকে তাদেরকে লক্ষ্য করে ইভটিজিং করেন। এতে ক্ষুব্ধ হয়ে বরকত তার কোমরে থাকা চাকু বের করে রিপনের বুকে আঘাত করে। এতে রিপন গুরুতর জখম হন। স্থানীয়রা উদ্ধার করে তাকে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here