যশোরঃ

যশোরের চৌগাছায় এক যুবককে অপহরণের পর মুক্তিপণের টাকা নিতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে মারুফ (২৭) নামে এক অপহরণকারী। শুক্রবার রাতে চৌগাছা বাজার থেকে তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব জানান, তার বিরুদ্ধে অপহরণ, চাঁদাবাজি ও মাদকসহ ৮ টি মামলা আছে। আটক মারুফ চৌগাছা পৌরসভার চাঁদপুর এলাকার আতিয়ার রহমানের ছেলে। শরিফুল নামে এক যুবককে অপহরণ ও চাঁদাবাজির মামলায় মারুফকে গ্রেফতার করা হয়েছে।

থানা পুলিশ ও ভুক্তভোগীর স্বজনরা জানান, শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে চৌগাছা সদর ইউনিয়নের দিঘলসিংহা গ্রামের মৃত ফয়েজ আহম্মেদের ছেলে শরিফুল ইসলামকে (২২) অপহরণ করে নিয়ে যায় মারুফসহ বাকী আসামিরা।

পরে তাকে আটকে রেখে এক লাখ ২০ হাজার টাকা চাঁদা দাবি করা হয়। এ ঘটনায় ভিকটিমের মা ছবেদা খাতুন চৌগাছা থানায় গিয়ে ওসিকে বিস্তারিত বলেন। রাতেই তিনি মারুফসহ চারজনের নামে মামলা করেন। মামলা নথিভূক্ত হওয়ার পরই পুলিশ ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেফতারে তৎপর হয়।

পুলিশের পরামর্শ অনুযায়ী ছবেদা খাতুন এসময় অপহরণকারী মারুফের ফোনে কথাবার্তা চালিয়ে যেতে থাকেন। পুলিশের পাঁতানো ফাঁদ অনুযায়ী ছবেদা খাতুন অপহরণকারী মারুফকে চৌগাছা বাজারের ‘জমজম মিষ্টান্ন ভান্ডার’ দোকানের সামনে টাকা নিতে আসতে বলেন।

শুক্রবার রাত ১১টার দিকে মারুফ টাকা নিতে সেখানে পৌঁছলে আগে থেকে ওৎ পেতে থাকা পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া মারুফ যশোর গোয়েন্দা পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে চৌগাছাসহ বিভিন্ন থানায় অন্তত ৮ টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here