যশোরঃ

মানবাধিকার বিষয়ক চার মাস মেয়াদী ফেলোশিপ সম্পন্নকারী ২০নারী সাংবাদিককে সনদ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে যশোর শহরের একটি হোটেলে সনদ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নিউজ নেটওয়ার্কের আয়োজনে ও ইউরোপিয়ান ইউনিয়নের আর্থিক সহযোগিতায় অনুষ্ঠিত চার মাস ব্যাপি ফেলোশিপ প্রশিক্ষনে যশোর, খুলনা, সাতক্ষীরা ও চুয়াডাঙ্গার ২০জন নারী সাংবাদিক অংশ নেন। সমাপনী অনুষ্ঠানে ফেলোদের মাঝে সনদ বিতরণ করা হয়। এতে সভাপত্বি করেন নিউজ নেটওয়ার্কের প্রধান নির্বাহী ও সম্পাদক মো. শহিদুজ্জামান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শাম্মী ইসলাম বলেন, নারীদেরকে যোগ্যতা অর্জন করতে হবে। যোগ্যতার মাধ্যমেই এগিয়ে যেতে হবে। প্রতিযোগিতায় টিকে থাকতে হলে দক্ষতার বিকল্প নেই। যোগ্যতা ও দক্ষতার মাধ্যমেই নারী কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবে। এজন্য ধৈর্য্যশীল হতে হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন দৈনিক গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, খুলনার সিনিয়র সাংবাদিক শেখ দিদারুল আলম, দৈনিক সমাজের কথার বার্তা সম্পাদক হাবিবুর রহমান মিলন, দৈনিক প্রতিদিনের কথার বার্তা সম্পাদক এইচআর তুহিন, দৈনিক গ্রামের কাগজের বার্তা সম্পাদক সরোয়ার হোসেন, দৈনিক যুগান্তরের ব্যুরো প্রধান ইন্দ্রজিৎ রায়, দৈনিক গ্রামের কাগজ স্টাফ রিপোর্টার স্বপ্না দেবনাথ। স্বাগত বক্তব্য রাখেন নিউজ নেটওয়ার্কের প্রোগ্রাম অফিসার রেজাউল করিম।

সঞ্চালনা করেন নিউজ নেটওয়ার্কের আঞ্চলিক সমন্বয়ক ফারাজি আহমেদ সাঈদ বুলবুল।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here