সবুজদেশ রিপোর্টঃ

যশোরের দুই নম্বর লেবুতলা ইউনিয়ন কে লকডাউন ঘোষণা করা হয়েছে। সরকারি সিদ্ধান্ত মোতাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলিমুজ্জামান মিলনের পৃষ্ঠপোষকতায় সদিচ্ছা স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন এর উদ্যোগে এবং এলাকার যুব সমাজ কে সাথে নিয়ে এই করোনা মহামারী থেকে এলাকার প্রত্যেকটি মানুষকে সুরক্ষা প্রদানের জন্য এই সিদ্ধান্ত নেয়া হয়।

সিদ্ধান্তে বলা হয়েছে, অত্র এলাকায় দোকানপাট সকাল ৬ টা থেকে ২ টা পর্যন্ত সরকারি সিদ্ধান্ত মোতাবেক খোলা থাকবে। অত্র এলাকার ভিতরে যে সকল আত্মীয়-স্বজন আছে তারা সকলে নিজ নিজ এলাকায় স্থানান্তরিত হবে।

এ ব্যাপারে স্বদিচ্ছা সামাজিক সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য জনাব আব্দুল মান্নান বিশ্বাস ও সদিচ্ছা সামাজিক সংগঠনের সভাপতি জনাব তারিকুজ্জামান বলেন, আর্ত-মানবতার কারণে আমরা সমাজের সকল মানুষকে সুস্থ রাখার লক্ষ্যে এই উদ্যোগে গ্রহণে একাত্মতা প্রকাশ করেছি।সদিচ্ছা সামাজিক সংগঠনের সম্পাদক জনাব মোঃ ইমরান হোসেন বলেন, এলাকায় অসহায়-দুস্থ মানুষ যাদের ত্রাণ সহযোগিতা লাগবে তাদেরকে রাতের আঁধারে পৌঁছে দেবো ইনশাল্লাহ। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অত্র এলাকা লকডাউন অবস্থায় থাকবে।

স্বেচ্ছাসেবক হিসেবে সর্বদা উপস্থিত থাকবেন, মাঝারুল ইসলাম, জিসান,মিরাজ, তুর্য শোহান, সীমান্ত, সাদ্দাম, তুশার, মামুন, শাকিব, রাব্বি, রুবেল, ফারুক, হৃদয়, সবুজ, তুষার টু জামিল, আলিফ, পারভেজ, রায়হান, বোরহান, রুবেল, রোকন, প্যারিস, সোহেল, বাজার কমিটির, জনাব রিপন হোসেন,জামাত হোসেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here