রংপুর প্রতিনিধিঃ

সাংবাদিকদের মর্যাদা, অধিকার আদায় ও কল্যাণে রংপুরে গঠন করা হয়েছে জাতীয় সাংবাদিক সোসাইটি। বুধবার (১৫ জুলাই) দুপুরে রংপুর প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিক সুশান্ত ভৌমিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এই কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে সুশান্ত ভৌমিককে সভাপতি ও এস এম পিয়ালকে সাধারণ সম্পাদক ও হারুন উর রশিদ সোহেলকে প্রচার সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আবু তালেব, তৌহিদুল ইসলাম বাবলা, তাজিদুল ইসলাম লাল, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর মানিক, ফরহাদুজ্জামান ফারুক, সাংগঠনিক সম্পাদক জিতু কবীর, অর্থ সম্পাদক নূর হাসান চাঁন, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম রফিক, প্রচার সম্পাদক হারুন উর রশিদ সোহেল, আইন বিষয়ক সম্পাদক মমিনুল ইসলাম রিপন, প্রশিক্ষণ সম্পাদক বাদশাহ ওসমানী, মানবাধিকার সম্পাদক এম মিরু সরকার, সমাজকল্যাণ সম্পাদক আফরোজা সরকার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক লাবনী ইয়াসমিন, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক মেজবাহুল মোকাররবিন হিমেল, সাংস্কৃতিক সম্পাদক জাকির আহমেদ, পাঠাগার বিষযক সম্পাদক হাসান আল সাকিব, গণশিক্ষা সম্পাদক এনামুল হক, কার্যকরি সদস্য আব্দুর রউফ সরকার, শাকিল আহমেদ, আসাদুজ্জামান আফজাল, উদয় চন্দ্র বর্মণ, আমিনুল ইসলাম জুয়েল, নজমুল ওহাব টিপু, খন্দকার মিলন আল মামুন, রণজিৎ দাস, রেজাউল করিম জীবন, এস এ লিটন, আল-আমিন সুমন।

এদিকে নতুন কমিটির আত্মপ্রকাশ উপলক্ষে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে আজ বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে মাহিগঞ্জ কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here