বিনোদন ডেস্কঃ

গত সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে নবাগত নায়িকা জাহারা মিতুকে নিয়ে শাকিব খানের নতুন ছবি ‘আগুন’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়ে গেল। এ মহরতে চলচ্চিত্রের সব ধরণের মানুষের উপস্থিতি ছিল। রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে ‘আগুন’ ছবিটির মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওবায়দুল কাদের। অনুষ্ঠানে তিনি ‘পুরোনো ভুতুড়ে বাড়ির মতো হয়ে গেছে’ মন্তব্য করে এফডিসিকে নতুন মডেলে ঢেলে সাজানোর পরামর্শ দেন।

‘আগুন’ নিয়ে আশাবাদী নায়ক শাকিব খান। তিনি তার বক্তব্যে আরও বলেন, ‘নির্মাতা বদিউল আলম খোকনের সঙ্গে আমার বোঝাপড়া অনেক ভালো। আগেও তাঁর পরিচালনায় অনেকগুলো ব্যবসাসফল ছবি উপহার দিয়েছি। আশা করি, আবারও ভালো কিছু হতে যাচ্ছে।’ তিনি জানান, দেশ বাংলা মাল্টিমিডিয়ার প্রযোজনায় ঈদে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমা মুক্তি পাবে। সেটিও সুপারহিট হবে আশা করছেন তিনি।

এর আগে নিজের ছবিতে নতুন নায়িকা প্রসঙ্গে চিত্রনায়ক শাকিব খান জানান, ‘এ ছবির জন্য দেশের বাইরে থেকে এমনকি পাশের কলকাতা থেকে নায়িকা নিতে পারতাম। তবে আমি চাচ্ছি, আমাদের দেশের শিল্পীদের মাধ্যমেই দেশের চলচ্চিত্র শিল্প আরও সমৃদ্ধ হোক। আমাদের ইন্ডাস্ট্রিতে নতুন নায়িকা দরকার। আশা করছি, মিতু ভালো করবে।’

বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ সিনেমায় প্রথমবারের মত শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে সিনেমায় পা রাখছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র প্রথম আসরের রানারআপ ফাতেমা-তুজ জাহারা মিতু। শাকিব খান ও জাহারা মিতু ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ।

‘আগুন’ সিনেমার গল্প লিখছেন কমল সরকার। প্রযোজনা করছে দেশ মাল্টিমিডিয়া।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here