সাতক্ষীরাঃ

অপারেশন সুন্দরবন সিনেমার শ্যুটিং শুরু হয়েছে সাতক্ষীরার শ্যামনগরের মুন্সিগঞ্জ ইউনিয়নের চুনকুড়ি-হরিনগর এলাকায়। শুক্রবার বেলা ১২টার দিকে সিনেমার শুটিং উদ্বোধন করা হয়। প্রথম দিনে শুটিংয়ে অংশ নিচ্ছেন মনোজ প্রামাণিক ও সামিনা বাশার।

ঢাকা অ্যাটাক খ্যাত নির্মাতা দীপংকর দীপনের দ্বিতীয় সিনেমা অপারেশন সুন্দরবনের শুটিং উদ্বোধনকালে বলেন, আমরা এবারের সিনেমায় সুন্দরবনের উপর নির্ভরশীল প্রান্তিক মানুষের দীর্ঘদিনের সমস্যা ও সুন্দরবন জলদুস্য মুক্তকরণে বিষয়গুলো তুলে ধরবো। একই সঙ্গে সরকার বিশেষ করে র‌্যাবের কার্যক্রমের মাধ্যমে মানুষকে বিনোদন দেওয়ার চেষ্টা করবো। প্রথম দফায় ১৬ দিন শ্যুটিং হবে। এর মধ্যে ১১ দিন শ্যুটিং হবে সুন্দরবনের গহীন জঙ্গলে।

তিনি বলেন, আজ প্রথম দিন শুটিংয়ে অংশ নিয়েছেন মনোজ প্রামাণিক ও সামিনা বাশার। পরদিন থেকে রিয়াজ-সিয়াম ও রোশান, নুসরাত ফারিয়া, তাসকিনসহ ইউনিটের সবাই শুটিংয়ে অংশ নেবেন। সাতক্ষীরায় ৩১ ডিসেম্বর পর্যন্ত সিনেমাটির শুটিং চলবে।

উল্লেখ্য, সুন্দরবনকে জলদুস্যমুক্ত করার অভিযানের গল্প নিয়ে নির্মিত হচ্ছে অপারেশন সুন্দরবন সিনেমাটি। র‌্যাব ওয়েলফেয়ার কো অপারেটিভ সোসাইটি লিমিটেডের অর্থায়নে চলচ্চিত্রটি প্রযোজনা করছে থ্রি হুইলারস লিমিটেড। ২০২০ সালের ঈদুল আযহায় মুক্তি পাবে সিনেমাটি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here