নিজস্ব প্রতিবেদকঃ

ঝিনাইদহের শৈলকুপায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে গলা কেটে হত্যার ঘটনায় স্বামী রইচ উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রইচ উদ্দিন পার্শ্ববর্তী চর ত্রিবেনী গ্রামের বাসিন্দা। সোমবার (৩১ জুলাই) গভীর রাতে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানা থেকে তাকে গ্রেপ্তার করে শৈলকুপা থানা পুলিশ।

ঘটনার পর থেকে তিনি আত্মগোপনে ছিলেন বলে নিশ্চিত করেছেন শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম। তিনি জানান, ঘটনার দিনই হত্যায় ব্যবহৃত বটি ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহত নাজমা খাতুনের (৪০) পোস্টমর্টেম ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। তবে এখনও কোনো মামলা হয়নি। আসামি ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন।

উল্লেখ্য, রোববার (৩০ জুলাই) রাত ১২টার দিকে ঝিনাইদহের শৈলকূপা উপজেলার পদমদি গ্রামে স্ত্রী রোজিনাকে পারিবারিক কলহের জেরে বটি দিয়ে গলা কেটে হত্যা করে স্বামী রইচ। তারপর থেকে তিনি পলাতক ছিলেন।

নিহত নাজমা খাতুন ওই গ্রামের মৃত ইজাহার শেখের মেয়ে। স্বামী রইচ উদ্দিনের সঙ্গে বনিবনা না হওয়ায় দুই সন্তান নিয়ে বাবার বাড়িতে থাকতেন নাজমা খাতুন। তার স্বামী রইচ উদ্দিন দ্বিতীয় বিয়ে করে ঢাকায় থাকতেন।

সবুজদেশ/এসইউ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here