কুষ্টিয়াঃ

কুষ্টিয়ার মিরপুর পৌরসভার যোগীপুল মহল্লায় অবস্থিত ‘সমর্পণ’ নামে একটি বেসরকারি মাদক নিরাময় কেন্দ্রে নির্যাতনে কামরুজ্জামান ইমন (১৮) নামে এক কলেজছাত্রের রহস্যজনক মৃত্যুর ঘটনায় নিরাময় কেন্দ্রটি বন্ধ করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার বিকেল ৩টায় অভিযান শুরু হয়ে চলে সন্ধা ৬টার পর্যন্ত। অভিযানের সময় নিরাময় কেন্দ্রের মালিক আব্দুল মতিনসহ তিন সহযোগীকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ম্যাজিস্ট্রেট মোঃ রকিবুল হাসানের নেতৃত্বে ওই কেন্দ্রে অভিযান চালান জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।

এসময় উপস্থিত ছিলেন, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আজিজুল হক, মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম প্রমুখ।
উল্লেখ্য,গত ২০ নভেম্বর বুধবার কলেজ ছাত্র ইমন মৃত্যুর প্রায় ১৫ দিন আগে থেকে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছিল বলে পরিবারের দাবি ছিল। ইমনের পরিবারের উদাসীনতা ও ‘সমর্পণ’ মাদক নিরাময় কেন্দ্রে নির্যাতনে রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটে। পরে ময়নাতদন্ত ছাড়াই তড়িঘড়ি করে দাফনকাজ সম্পন্ন করা হয় পরিবারের পক্ষ থেকে।

ঘটনার পাঁচ দিন পর গত ২৫ নভেম্বর সোমবার সবুজদেশ নিউজের খবর প্রকাশের পর প্রশাসনের টনক নড়ে। নিহত ইমন উপজেলার ধুবইল ইউনিয়নের কাদেরপুর গ্রামের এজাজুল আজিম রিপনের ছেলে ও রাজশাহী সিটি কলেজের অর্নাস প্রথম বর্ষের ছাত্র ছিল সে।

আরো পড়ুনঃ- পরিবারের উদাসীনতায় কলেজ ছাত্রের মৃত্যু

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here