ফাইল ফটো

সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার দুই জেলেকে অপহরন করেছে বনদস্যু জনাব বাহিনী। পশ্চিম সুন্দরবনের বৈকেরী খাল থেকে গত বুধবার ভোররাতে তাদের অপহরন করা হয়। অপহরনের পর মুক্তিপনের দাবিকৃত দুই লাখ টাকা দিলেও এখনো তাদের মুক্তি দেয়নি দস্যু বাহিনী।

অপহৃত জেলেরা হলেন শ্যামনগর উপজেলার মুন্সিগজ্ঞ ইউনিয়নের মথুরাপুর গ্রামের বাটুল সরদার ও হরিনগর গ্রামের আব্দুর রাজ্জাক।

দস্যুদের হাত থেকে ফিরে আসা অপর জেলে রজব আলী জানান, পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের কদমতলা ষ্টেশন থেকে অনুমতি নিয়ে আমরা সুন্দরবনের মাছ শিকারে যায়। বুধবার ভোররাতে পশ্চিম সুন্দরবনের বৈকেরী খালে মাছ ধরার সময় আমাকেসহ বাটুল সরদার ও আব্দুর রজ্জাককে অপহরন করে বনের গহীনে নিয়ে যায় বনদস্যু জনাব বাহিনী। পরে আমার অসুস্থ সন্তানের কথা জানালে তারা আমাকে মুক্তি দেয়। অপর দুইজনের জন্য দুই লাখ টাকা দাবি করে। বিষয়টি তাদের পরিবারকে জানানো হয়।

স্থানীয় ইউপি সদস্য উৎপল জোয়াদ্দার বলেন, দস্যুদের দাবিকৃত টাকা বিকাশের মাধ্যমে পরিশোধ করা হলেও দুই জেলেকে এখনো মুক্তি দেয়নি দস্যুরা। আজ (শনিবার) হরিনগর বাজার এলাকাসহ আশপাশের বিভিন্ন এলাকায় র‌্যাব সদস্যরা টহল দিচ্ছে।

মুন্সিগজ্ঞ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম মোড়ল বলেন, অপহরণের বিষয়টি বিভিন্ন মাধ্যমে শুনেছি তবে আমার বিস্তারিত জানা নেই।ঘটনার বিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হুদা বলেন, মুক্তিপণের দাবিতে দুই জেলেকে অপহরন করা হয়েছে এমন ঘটনা নিয়ে কেউ থানায় আসেনি বা অভিযোগও করেনি।

ঘটনার বিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হুদা বলেন, মুক্তিপণের দাবিতে দুই জেলেকে অপহরন করা হয়েছে এমন ঘটনা নিয়ে কেউ থানায় আসেনি বা অভিযোগও করেনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here