সাতক্ষীরা :

সাতক্ষীরার কলারোয়ায় অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ। রবিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় কলারোয়া থানার সামনে থেকে গ্রেফতার করা হয়।

আটক যুবকরা হলেন, উপজেলার জয়নগর ইউনিয়নের যুগিবাড়ি গ্রামের মো. ফারুক হোসেনের ছেলে মো. শুভ হোসেন (২২) ও কলারোয়া পৌরসভার ঝিকরা গ্রামের মো. আমানুল্লাহর ছেলে মো. অভি (২৪)। ধর্ষণের শিকার ওই তরুণী কলারোয়া পৌরসভার উত্তর ঝিকরা গ্রামের বাসিন্দা ও কলারোয়া পাইলট স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী।

রবিবার বিকেলে ওই স্কুল ছাত্রীর বাবা কলারোয়া থানায় ৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। মামলার অপর আসামীরা হলেন কলারোয়া পৌরসভার গদখালি গ্রামের মুনছুর আলীর ছেলে মো. গালিব (৩৫) ও কলারোয়া পৌর সদরের আলতাফ হোসেনের ছেলে আল আমিন (১৯)।

মামলার বিবরণে তিনি উল্লেখ করেন, গত ২০ ডিসেম্বর তার মেয়ে কেনাকাটার জন্য কলারোয়া বাজারে আসে। পথিমধ্যে কলারোয়া সরকারি কলেজের সামনে পৌছালে মো. গালিব ও আল আমিন মেয়েকে জোর করে এক ধরণের তরল পান করায়। এরপর থেকে তার শরীর ঝিমঝিম করতে থাকে। বাজার থেকে বাড়ি ফেরার পর বমি-বমি ভাব হলে পান খাওয়ার জন্য স্থানীয় পানের দোকানে যায়। দোকান থেকে ফেরার পথে শুভ ও অভি মোটরসাইকেলে মেয়েকে জোরপূর্বক তুলে নিয়ে লাঙ্গলঝাড়া ইউনিয়নের মাহমুদপুর এলাকায় তেলকাড়ার বিলের মধ্যে নিয়ে যায়। সেখানে শুভ তাকে ধর্ষণ করে। পরে মাহমুদপুর মান্দার তলা ব্রিজের সামনে একটি বাগানে ফেলে যায়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনীর উল গিয়াস বলেন, স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদেরও গ্রেফতারে অভিযান চলছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here