ফাইল ফটো

কুষ্টিয়াঃ

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, সাদেক হোসেন খোকাকে নিয়ে বিএনপি আওয়ামীলীগের বিরুদ্ধে মিথ্যাচার করছে। হানিফ বলেন, এরা নির্লজ্জ মিথ্যাচার, সন্ত্রাস করে ক্ষমতায় আসতে চায়।

বিএনপিকে উদ্দেশ্য করে হানিফ বলেন, ২০১৯ কিংবা ২০২৪ নয় ২০২৯ সালের নির্বাচনের পরে বিএনপি ক্ষমতায় আসতে পারবে কিনা সেটা নিয়ে মাথা ঘামানো যাবে, তার আগে কেউ আওয়ামীলীগকে ক্ষমতাচ্যুত করতে পারবে না। কারন আওয়ামীলীগের সাথে জনগন আছে।

হানিফ বলেন, আমাদের কারনে আওয়ামীলীগের গায়ে কলঙ্গ লাগুক এই কাজ বরদাসত করা যাবেনা। দুই একজন জুয়াড়ী বা ক্যাসিনোর সাথে জড়িতদের কারনে শেখ হাসিনার অর্জণকে ম্লাণ করা যাবেনা। অপরাধীরা আওয়ামীলীগের হলেও তাদেরকে আইনের আওতায় আনা হবে।
কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার দুপুরে ভেড়ামারা ডিগ্রী কলেজ মাঠে দীর্ঘ ৭ বছর পর উৎসাহ উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে ভেড়ামারা উপজেলা আওয়মীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জাতীয়, দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন অতিথি ও কাউন্সিলরা। সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ ক ম সারোয়ার জাহান বাদশা প্রমুখ।

ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আখতারুজ্জামান মিঠু’র সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান।

আলোচনা শেষে দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিতে ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের নতুন সভাপতি হিসেবে রফিকুল আলম চুনু ও সাবেক সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম ছানাকেই সাধারণ সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়। এসময় উপস্থিত হাজার হাজার নেতাকর্মী উল্লাশ প্রকাশ করে বিভিন্ন শ্লোগান দেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here