সবুজদেশ ডেস্কঃ

এ প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূরের বিয়ের গুঞ্জন গেল ক’মাস ধরেই ঘুরছিলো মিডিয়ার বাতাসে। এতদিন সেই গুঞ্জন ভিত্তিহীন বলে উড়িয়ে দিলেও অনেকটা হুট করেই মুখ খুললেন, আজ ১৪ অক্টোবর।

জানালেন, প্রথমে বন্ধু পরে প্রেমিক নেহাল সুনন্দ তাহেরের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তিনি। আর সেটি হচ্ছে ২৫ অক্টোবর বেশ ঘটা করে।

নেহাল সুনন্দ পেশায় এখন বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট ইঞ্জিনিয়ার হিসেবে যুক্ত আছেন। তিন বছর হলো সাবিলা নেহালের পরিচয়। শুরুতে বন্ধুত্ব থাকলেও পরে সেটি রূপ নেয় প্রেমে। অবশেষে দুজনে সিদ্ধান্ত নেন ঘর বাঁধার।

সাবিলা নূর বলেন, ‘তিন মাস হলো আমাদের দুই পরিবার বিয়ে নিয়ে আনুষ্ঠানিক কথাবার্তা শেষ করেছেন। সিদ্ধান্ত নিয়েছেন ২৪ অক্টোবর হলুদ আর ২৫ অক্টোবর বিয়ের অনুষ্ঠান আয়োজন করার। আর ২৭ অক্টোবর হবে বউভাত। সবার দাওয়াত কিন্তু।’

নেহাল প্রসঙ্গে সাবিলার বক্তব্য বেশ স্পষ্ট। তিনি বললেন, ‘নেহাল মূলত আমার খুব ভালো বন্ধু। আমার কাজের ব্যাপারে সে বেশ সাপোর্টিভ। আমার অনেক খারাপ সময়ে তাকে পাশে পেয়েছি। এই বন্ধুকে জীবনসঙ্গী হিসেবে পেতে যাচ্ছি ভেবে ভালো লাগছে। আমাদের নতুন জীবনের জন্য দোয়া চাই।’

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here