ফাইল ফটো

টাঙ্গাইলঃ

টাঙ্গাইলের মির্জাপুরে মাটিভর্তি ড্রাম ট্রাক, যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা ও প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরো অন্তত দুজন যাত্রী আহত হয়েছেন।

সোমবার সকাল ১১টার দিকে উপজেলার গোড়াই-সখিপুর সড়কের বেলতৈল বটতলা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের খলিল মিয়া ছেলে হৃদয় (১৮) কুড়াতলী গ্রামের জহুর উদ্দিনের ছেলে সোনাম উদ্দিন (৬০), একই গ্রামের হাশেম আলীর ছেলে মাশরাফুল (৮), হাফিজ উদ্দিন (৬০) ও তার মেয়ে রেনু আক্তার (২৫)।

নিহতরা সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন বলে জানা গেছে। আহত দুজনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সোমবার সকালে সখিপুর দিক থেকে হাটুভাঙার দিকে ছেড়ে আসা মার্টিভর্তি দ্রুতগতির একটি ড্রামট্রাক সামনে থাকা যাত্রীবাহী সিএনজিকে ওভারটেক করতে গিয়ে না পেরে সিএনজিকে চাপা দেয় এবং বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটিও ধুমড়ে-মুচড়ে যায়। এ দুর্ঘটনায় সিএনজি উল্টে দুমড়ে-মুচড়ে গিয়ে যাত্রী হৃদয় ও মাশরাফুল ঘটনাস্থলে মারা যান। অপর যাত্রী সোনাম উদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যান। এ ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাফিজ উদ্দিন ও তার মেয়ে মারা যান।

প্রাইভেটকারের চালক আহত রাব্বি জানান, ড্রামট্রাকের চালক সিএনজিকে ওভারটেক করতে গিয়ে না পেরে সিএনজিকে চাপা দেয় এবং প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান বলেন, ‘ড্রামট্রাকটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here