ফাইল ফটো

পাবনা প্রতিনিধিঃ

পাবনায় মাইক্রোবাস চাপায় সবিজ প্রামানিক (৩৫) নামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। রোববার (৮ মার্চ) সন্ধ্যায় পাবনা সদর উপজেলার পাবনা- ঢাকা মহাসড়কের জালাপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত সজিব প্রাং পাবনা সদর উপজেলার আতাইকুলা থানার পুষ্পপাড়া এলাকার আব্দুল বারী প্রামানিকের ছেলে। তিনি শ্যামলী পরিবহনের সুপারভাইজার হিসেবে চাকরি করতেন।

পাবনা সদর থানার উপ- পরিদর্শক(এস.আই) শহীদুল ইসলাম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, রোববার সন্ধ্যার দিকে সবিজ প্রাং মোটর সাইকের নিয়ে পাবনা শহরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এ সময় জালালপুর এলাকায় পাবনা থেকে ঢাকা ঢাকা অভিমুখী একটি মাইক্রোবাসের সাথে সজিবের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে সবিজ নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান। এরপর মাইক্রোবাসটি সজিবকে চাপা দিয়ে দ্রæত পালিয়ে যায় এবং ঘটনাস্থলেই সজিবের মৃত্যু হয়।

পরিবারের লোকজন তাকে মৃত অবস্থায় উদ্ধার করে মাধপুর হাইওয়ে পুলিশের কাছে নিয়ে যান। সেখান থেকে তারা সবিজ এর মৃতদেহ বাড়িতে নিয়ে যান।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকত (ওসি) নাসিরুল আলম জানান, সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের সদস্যরা থানায় কোন অভিযোগ দায়ের করেননি। তারা হাইওয়ে থানা পুলিশের সাথে কথা বলে মৃতদেহ বাড়িতে নিয়ে গেছেন। তবে পাবনা সদর থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে তিনি জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here