পাবনাঃ

পাবনার সরকারি এডওয়ার্ড কলেজের মেধাবী শিক্ষার্থী আহমেদ মিশকাত মিশুর হত্যার সুষ্ঠু ও দ্রুত বিচারের দাবিতে পাবনা কলেজ ও শিবরামপুর এলাকাবাসীর পক্ষ থেকে এক বিশাল মানববন্ধনের আয়োজন করা হয়।

পাবনা শহরের আব্দুল হামিদ সড়কে পাবনা প্রেসক্লাবের সামনে রোববার বেলা সাড়ে ১১ টায় ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে পথসমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য দেন, পাবনা কলেজের উপাধ্যক্ষ রাশেদ হোসেন ফারুক রনি, শিক্ষক প্রতিনিধি সহকারী অধ্যাপক মোঃ মোশররফ হোসেন, এলাকাবাসীর পক্ষে আবু ইকবাল মোহাম্মদ আব্দুল ওয়াদুদ, প্রফেসর মোহাম্মদ দাইয়ান উদ্দিন খান, সাংবাদিক আব্দুল জব্বার খান, পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ শরিফুজ্জামান মুনসহ আরও অনেকে।

মানববন্ধন ও পথ সমাবেশে বক্তারা দাবি করেন, মিশকাত মিশুকে নির্মম ভাবে হত্যার পর পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হয়। কিন্তু প্রভাবশালী আসামিকে বাদ দিয়ে চার্জশীট দাখিল করায় মামলার বাদির নারাজি পিটিশনের প্রেক্ষিতে আদালত মামলাটি পুলিশের কাছ থেকে পিবিআইতে ন্যস্ত করে। হত্যাকান্ডের বছর পার হয়ে গেলেও এই হত্যাকান্ডের এখনও চার্জশীট দেয়নি পিবিআই। এলাকাবাসীর দাবী, দ্রুত সময়ের মধ্যে এই মামলার চার্জশীট দাখিল, মামলার রায় প্রদান ও দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দিয়ে অবিলম্বে কার্যকর করতে হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here