ঝিনাইদহঃ

ঝিনাইদহের কালীগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে মোবাইল ফোনে প্রবাসীকে বিবাহ, টাকা পয়সা ও স্বর্ণের গহনা আত্মসাত করে পিটিয়ে ও মুখে বিষ ঢেলে নয়া স্বামীকে হত্যাচেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ভুক্তভোগী শাহিন আলম ১লা অক্টোবর/২০১৯ তারিখ বিকালে সাংবাদিকদের নিকট লিখিত অভিযোগ করেছেন।

শাহিন তার অভিযোগ পত্রে জানান, ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু উপজেলার হিংগারপাড়া গ্রামের মুক্তার বিশ্বাসের ছেলে শাহিন আলম ব্রুনাই অবস্থানকালে ঝিনাইদহে জেলার কালীগঞ্জ উপজেলার বিপুল সিকদারের কন্যা মোছা: বিপাশা আক্তার তাকে প্রেমের ফাঁদে ফেলে মোবাইল ফোনে বিবাহ করে। পরবর্তীতে ইং ০৫/০৩/১৯ তারিখে উক্ত বিবাহ নোটারী পাবলিক এর কার্যালয়ে লিখিত হয়। বিবাহের পর উক্ত বিপাশা আক্তার বিভিন্ন তারিখে শাহিন আলমের নিকট হতে ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা গ্রহণ করে।

শাহিন আলম গত ইং ১৯/০৬/১৯ তারিখে দেশে আসিলে বিপাশা আক্তার এবং তাহার মাতা জরিনা বেগম পরিকল্পিত ভাবে মোবাইল ফোনে যোগযোগ করিয়া গত ইং ২৬/০৯/২০১৯ তারিখে দুপুর ২:০০ ঘটিকার সময় শাহিন আলমকে তাহাদের বাড়ীতে ডেকে নিয়ে কিছু অজ্ঞাত লোকের সহায়তায় তাকে তাহার নিকট থাকা ৩০,০০০/- (ত্রিশ হাজার) টাকা, স্বর্ণের আংটি, স্বর্ণের একটি চেইন এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গলার ভিতর বিষ ঢেলে হত্যার চেষ্টা করে। স্থানীয় লোকজন এবং শাহিন আলমের আত্মীয় স্বজন সংবাদ পাইয়া শাহিন আলমকে উদ্ধার করে চিকিৎসার জন্য কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে ঝিনাইদহ কোর্টে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ভুক্তভোগী শাহিন আলম।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here