খুলনাঃ

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে খুলনা জিলা স্কুলের শিক্ষক মো. জান্নাতুল ফেরদৌসসহ (৪০) তিনজনের মৃত্যু হয়েছে। খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা সাসপেকটেড আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

মৃত অপর দু’জন হলেন- খুলনা মহানগরীর বাগরামা এলাকার সোহরাব শেখের ছেলে হারুন শেখ (৫৫) ও রায়েরমহলের আবু বক্কর সিদ্দিকের ছেলে বাবু (৪৫)।

খুমেক হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ও করোনা ওয়ার্ডের মুখপাত্র ডা. মিজানুর রহমান জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে খুলনা জিলা স্কুলের শিক্ষক মো. জান্নাতুল ফেরদৌস (৪০) বুধবার রাত ১১টার দিকে হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তার মৃত্যু হয়। তার বাড়ি নগরীর বয়রা পালপাড়া এলাকায়।

অপরদিকে, বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে জ্বর, কাশি ও শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হারুন শেখ হাসপাতালে ভর্তি হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ১টার দিকে তার মৃত্যু হয়। এছাড়া গত মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বাবু খুমেক হাসপাতালের করোনা সাসপেকটেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। পরে তার অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়।

করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান ডা. মিজানুর রহমান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here