পাবনা প্রতিনিধিঃ

খেলনার লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ক্লিনিকের বাথরুমে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে আব্দুর রহমান (৪০) নামের এক ভ্যান চালকের বিরুদ্ধে। পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের ধরবিলা গ্রামে কমিউনিটি ক্লিনিকে এ ঘটনা ঘটেছে বৃহস্পতিবার বিকেলে।

বৃহস্পতিবার রাতেই অভিযুক্ত ভ্যান চালক আব্দুর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন শিশুটির বাবা। অভিযুক্ত আব্দুর রহমান ধরবিলা গ্রামের ওমর আলী ওরফে ওমর কানার ছেলে। আর শিশুটি স্থানীয় ব্যাক স্কুলের ১ম শ্রেণির শিক্ষার্থী। অভিযুক্ত আব্দুর রহমানকে শুক্রবার আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে পাঠান হয়েছে।

ধর্ষণ মামলার তদন্তকারী কর্মকর্তা ও পাবনা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মহেয়মেনুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে বাড়ির পাশে খেলছিলো শিশুটি। এ সময় একই এলাকার ভ্যান চালক আব্দুর রহমান তাকে খেলনা দেয়ার লোভ দেখায়। সে শিশুটিকে বাড়ির পাশে কমিউনিটি ক্লিনিকের আঙ্গিনায় ডেকে নিয়ে যায়। সেখানে কেউ না থাকায় ক্লিনিকের বাথরুমে নিয়ে শিশুটিকে জোর করে ধর্ষন করে। এই ঘটনায় শিশুটির বাবা বৃহস্পতিবার রাতে বাদি হয়ে পাবনা সদর থানায় ধর্ষকের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

সদর থানার উপপরিদর্শক মহেয়মেনুল ইসলাম আরো জানান, শুক্রবার সকালে অভিযান চালিয়ে ধরবিলা গ্রাম থেকে ধর্ষক আব্দুর রহমান কে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া গেছে। করোনা পরিস্থিতি ও বিশেষ ছুটির কারণে শনিবার মেয়েটিকে ডাক্তারী পরিক্ষা করা হবে। তবে শুক্রবার বিকেলে বিশেষ আদালতের মাধ্যমে শিশুটির জবানবন্দী নেয়া হয়েছে। শুক্রবার বিকেলেই আদালতের মাধ্যমে ধর্ষককে পাবনা জেলহাজতে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here