চুয়াডাঙ্গাঃ

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কয়া গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাই ইসমাইলের আঘাতে ছোট ভাই ইস্রাফিল হোসেন (৩৭) নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে যশোর সদর হাসপাতালে তার মৃত্যু হয়।

ঘটনায় জড়িত অভিযোগে নিহতের ভাইয়ের ছেলে ইব্রাহিম ও মিলনকে আটক করেছে পুলিশ।  নিহত ইস্রাফিল জীবননগর উপজেলার কয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে ইস্রাফিলের সঙ্গে বড় ভাই ইসমাইল হোসেনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ইসমাইল হোসেন, তার ছেলে ইব্রাহিম ও মিলন ক্ষিপ্ত হয়ে ইস্রাফিলকে পিটিয়ে ও মাথায় আঘাত করে গুরুতর জখম করে। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে যশোর সদর হাসপাতালে ভর্তি করে। বিকাল সাড়ে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম জানান, পারিবারিক জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে এই ঘটনা ঘটছে বলে ধারণা করা হচ্ছে। তদন্তের পরই প্রকৃত ঘটনা জানা যাবে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মিলন ও ইব্রাহিমকে আটক করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here