ঝিনাইদহঃ

ঝিনাইদহে মাদক বহনের সময় ঢাকা কলেজের এক ছাত্রসহ ৩ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার দুপুরের দিকে কোটচাদপুর উপজেলার কাগমারী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন, ঢাকা কলেজের ইতিহাস বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ও মহেশপুর উপজেলার নাটিমা গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে সোহেল রানা (২০), একই উপজেলার বাশবাড়িয়া গ্রামের সিরাজুল হকের ছেলে সামাউল হক (২৭) এবং চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা থানার মদনা গ্রামের আতিয়ার রহমান (৩০)।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি আনোয়ার হোসেন জানান, মহেশপুর উপজেলা থেকে মাদকের একটি চালান ঢাকার দিকে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কোটচাদপুর উপজেলার কাগমারী এলাকায় অভিযান চালনো হয়। এসময় সেখান থেকে সোহেল রানাকে আটক করা হয়। পরে তার কাপড়ের ব্যাগ থেকে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তার পাশেই থাকা অপর ব্যক্তি সামাউল হককে ১ কেজি গাঁজাসহ আটক করা হয়।

অপরদিকে একই সময় জেলা সদরের হলিধানী বাজার এলাকা থেকে ৪৮ বোতল ফেনসিডিলসহ আতিয়ার রহমান নামে অপর এক ব্যক্তিকে আটক করা হয়।

ওসি আরও জানান, আটক ঢাকা কলেজের ছাত্র সোহেল রানা নিজেকে ফ্রিল্যান্স সাংবাদিক পরিচয় দিয়ে সীমান্ত এলাকা থেকে বিভিন্ন সময় ফেনসিডিল এনে ঢাকায় বিক্রি করতো। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here