smartcapture

ঝিনাইদহঃ

ঝিনাইদহের কালীগঞ্জে আয়েশা খাতুন মিম (১৮) নামে এক গৃহবধুকে জবাই করে হত্যা করেছে। শুক্রবার বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলার কাষ্টভাঙ্গা গ্রামের একটি লিচু বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত গৃহবধু ওই গ্রামের দিন মজুর ইদ্রীস আলীর মেয়ে। দুই মাস আগে প্রেমজ সম্পর্ক গড়ে তুলে মিমের সাথে পাশর্^বর্তী রঘুনাথপুর গ্রামের হাশেম আলীর ছেলে এখলাস উদ্দিনের সাথে বিয়ে হয়। প্রেম করে বিয়ে করায় ছেলের পরিবার বিয়েটি মেনে না নেওয়ায় মিম কাষ্টভাঙ্গা গ্রামে তার বাবার বাড়িতেই থাকতো।

নিহত মিমের বাবা ইদ্রিস আলী জানান, বিয়ের পর থেকেই ছেলের পরিবার বিয়েটি মেনে না নেওয়ায় মেয়েটি তার বাড়িতেই থাকত। ১৫ আগষ্ট বৃহস্পতিবার বিকালে তার জামাই এখলাস তাদের গ্রামে এসে মোবাইল ফোনের মাধ্যমে তার মেয়ে মিমকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর মিম রাতে আর বাড়িতে ফিরে আসেনী। তাদের ধারনা ছিল মেয়েকে তার জামাই শশুর বাড়িতে নিয়ে গেছে। পরদিন শুক্রবার সকালে তিনি তার জামাই একলাসের বাড়িতে গিয়ে দেখেন সেখানে তার মেয়ে নেই। এবং মেয়ের কথা জিজ্ঞাসা করতেই জামাই বাড়ীর লোকজন তাকে উল্টাপাল্টা কথা বলায় বাড়িতে ফিরে আসেন। এরপর দুপুরে কাষ্টভাঙ্গা গ্রামের মাঠের মধ্যে একটি লিচু বাগানে গৃহবধু মিমের গলাকাটা মৃতদেহটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। এ খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে। এবং মৃতদেহটি ওই গ্রামের মিমের বলে সনাক্ত করেন। ঘটনার পর থেকেই তার স্বামী পলাতক রয়েছে।

কালীগঞ্জ থানার ওসি ইউনুস আলী জানান, উপজেলার কাষ্টভাঙ্গা গ্রামের একটি লিচু বাগান থেকে মিম নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করা হয়েছে। পুলিশের ধারনা মিমের স্বামী এখলাস এ হত্যাকান্ড ঘটাতে পারে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here