মাগুরাঃ

পুলিশের ধাওয়ায় শ্রীপুর থানার শ্রীকোল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আমিরুল ইসলাম (৪৫) কুমার নদে ডুবে যাওয়ার প্রায় পনের ঘন্টা পর লাশ উদ্ধার করা হয়েছে।  খুলনা ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল বুধবার ভোর থেকে কুমার নদে অভিযান চালিয়ে সকাল ৯ টায় লাশটি উদ্ধার করে।

আমিরুলের স্ত্রী মরিয়ম নেছা অভিযোগ করেন, পুলিশ ইচ্ছে করে তার স্বামীকে মেরে ফেলেছে। পুলিশের ধাওয়া খেয়ে তার স্বামী কুমার নদে ঝাপিয়ে পড়লে এক সময় ডুবে যেতে থাকে। পুলিশ তাকে বাঁচাতে চেষ্টা করেনি বলে তিনি অভিযোগ করেন।

ইউনিয়ন চেয়ারম্যান মুতাসিন বিল্লাহ পরিবর্তন ডটকমকে জানান,কিছুদিন আগে শ্রীকোল দক্ষিনপাড়ায় সামাজিক ক্রোন্দল হয়। এতে এক পক্ষ পুলিশের উপর হামলা করে। সেসময় পুলিশবাদী হয়ে এই গ্রামেন আড়াই শত মানুষের নামে মামলা দেয়,যার অন্যতম এই আমিরুল ইসলাম। তবে বিষয়টি সমঝোতার মাধ্যমে সামাজিক মিমাংস হবার কারনে পুলিশের থেকে গ্রেফতারে চাপ ছিল না। কিন্তু ঠিক কি কারনে আমিরুল এভাবে ধাওয়া খেয়ে কমার নদে ডুব দিলো তা এখনই পরিষ্কার নয়।

মাগুরা জেলা অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান,আমিরুলের নামে পূর্বে মামলা ছিল। মঙ্গলবার ডিবি পুলিশ অত্র এলাকায় মাদক কারবারীদের সন্ধানে এসেছিল।  আমিরুল ডিবি পুলিশ দেখে পাশে কুমার নদে ঝাঁপিয়ে পড়ে। পুলিশ তাকে উদ্ধার করতে গেলে সে আরো পানিতে চলে যায়। মাগুরা জেলা ফায়ার সার্ভিসের কোন ডুবুরি দল না থাকায় খুলনা থেকে ডুবুরি এনে আমিরুলের মরদেহ উদ্ধার করা হয় বলে জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here